essay writer
ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত বাংলাদেশের [11:55]      |   আজ ফজর থেকে শুরু হয়েছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব [11:55]
রাজশাহী | শুক্রবার | জানুয়ারী 19, 2018 | 6 মাঘ, 1425

শিবগঞ্জে তিনদিনের উন্নয়ন মেলা সমাপ্ত

শিবগঞ্জে তিনদিনের উন্নয়ন মেলা সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ:‘উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তিনদিনের উন্নয়ন মেলা সমাপ্ত হয়েছে। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে আয়োজিত তিনদিন ব্যাপি উন্নয়ন মেলা একযোগে উদ্বোধন করেন। সারাদেশের ন্যায় শিবগঞ্জে উন্নয়ন মেলার আয়োজন করে উপজেলা প্রশাসন। এ উপলক্ষে শনিবার বিকেলে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল মাঠে সমাপনী, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে এ মেলা শেষ হয়।

সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী। এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌর মেয়র কারীবুল হক রাজিন, সহকারী কমিশনার (ভূমি) মো. বরমান হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, বিনোদপুর ইউপি চেয়ারম্যান এনামুল হক, পাঁকা ই্উপি চেয়ারম্যান মজিবুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম ফজলুল করিম প্রমূখ।

সভায় এমপি বলেন, নানামুখী উদ্যোগ নিয়ে ঢেলে সাজানো হয়েছে সেবা প্রদান পদ্ধতি ও সকল স্তরের জনগণকে সম্পৃক্ত করে গ্রহণ করা হচ্ছে উন্নয়নমূলক কাজ। সরকারের এসব উন্নয়ন কার্যক্রমে উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। পরে মেলায় বিভিন্ন স্টলগুলোর প্রধানদের মাঝে পুরস্কার তুলেন দেন অতিথিরা। সন্ধ্যায় মেলায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। প্রসঙ্গত, এ বছর সরকারি-বেসরকারিসহ ৫৭টি স্টল মেলায় অংশ নেয়।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>