essay writer
রাজশাহী | বৃহস্পতিবার | জানুয়ারী 18, 2018 | 5 মাঘ, 1425

পাবনা- ২ আসনে আ.লীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের

পাবনা- ২ আসনে আ.লীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের

এস,এম জহুরুল হক বুরো প্রধান ঃজাতীয় নির্বাচনের বছর খানেক বাকি থাকতেই সারাদেশে নির্বাচনের আমেজ বইতে শুরু করেছে। বিএনপি নির্বাচনে অংশগ্রহন করায় আ. লীগকে নানা হিসাব  নিকাশ করে প্রার্থী মনোনয়ন দিতে হবে। পাবনা- ২ আসনে বিএনপি হেভিওয়েট প্রার্থী থাকা ও আ.লীগের  নানা কারনে জনপ্রিয়তায় ধস নামায় এ আসনে জয়ের জন্য আ.লীগের ত্যাগী প্ররাক্রমশালী প্রার্থীকে মনোনয়ন দিতে হবে।সে হিসাবে সাধারন ভোটার ও আ.লীগ নেতারা চান আব্দুল কাদেরকে মনোনয়ন দেয়া হোক।
এআসনে ডজন খানেক প্রার্থী আ.লীগের মনোনয়ন চেয়ে বসস্তের কোকিলের মত ভোটারদের সমর্থন ও মন রক্ষায় ব্যস্তসময় পার করছে। মনোনয়ন দৌড়ে জনপ্রীয়তায় এগিয়ে রয়েছে বঙ্গবন্ধুর হাত ধরে রাজনীতিতে আসা আব্দুল কাদের। সাধারন মানুষের কল্যানে রয়েছে তার ব্যাপক অবদান।
ব্যক্তি জীবনে আব্দুল কাদের খুব সাদাসিদে জীবন যাপনে অভ্যস্ত ।কাশিনাথপুরে শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজ , জাতসাখিনী ইউপির টাংবাড়ীতে একটি ,চকভরিয়াতে নিজের পিতার নামে একটি প্রাথমিক বিদ্যালয় স্থাপন সহ অনেক উন্নয়নমুলক কাজে তার অবদান রয়েছে প্রচুর । পাবনা-২ এলাকা থেকে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা বেড়া উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের । আব্দুল কাদের বেড়ার আংশিক ও সুজানগর উপজেলার বিভিন্ন এলাকার নেতা কর্মী ও সাধারন মানুষের সাথে মতবিনিময় করছেন । কেন্দ্র থেকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার ঘোষনার পর থেকেই আব্দুল কাদের দলের নেতা কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন এলাকার সাধারন ভোটার ও নেতা কর্মীদের সাথে নিয়ে  দলীয় পোগ্রাম ও দল গোছাতে ব্যস্ত সময় পার করছেন ।
আব্দুল কাদের বলেন,এ আসনে আ.লীগের জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে জননেত্রী মমতাময়ী মা যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বেড়া-সুজানগরকে মাদক নিরক্ষরমুক্ত মডেল ডিজিআসনে পরিনত করতে কাজ করে যাবো।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>