essay writer
রাজশাহী | সোমবার | জানুয়ারী 22, 2018 | 9 মাঘ, 1425

পশ্চিম নাখালপাড়ায় ‘জঙ্গি আস্তানায়’ র‌্যাবের অভিযান, নিহত একাধিক

পশ্চিম নাখালপাড়ায় ‘জঙ্গি আস্তানায়’ র‌্যাবের অভিযান, নিহত একাধিক

রাজধানীর পশ্চিম নাখালপাড়ার তেজকুনি পাড়ার একটি বাড়িতে ‘জঙ্গি আস্তানায়’ র‌্যাবের অভিযান চলছে। এতে কয়েকজন নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ১৩/১ রুবি ভিলার পঞ্চম তলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে ফেলা বাড়িটিতে বৃহস্পতিবার দিনগত রাত দুইটা থেকে অভিযান শুরু করে র‍্যাব। ওই বাড়ি থেকে র‍্যাবকে লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে জঙ্গিরা। বাড়িটি পুরাতন এমপি হোস্টেল সংলগ্ন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের খুব সন্নিকটে।

বাড়িতে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে বেশ কয়েকজন জঙ্গি নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার ভোর থেকে জঙ্গি আস্তানায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভেতরে বিকট শব্দে বিস্ফোরণ ঘটনায় জঙ্গিরা। এসময় জঙ্গিরা র‌্যাবকে লক্ষ্য করে গ্রেনেড ছুঁড়লে র‌্যাবও পাল্টাগুলি চালায়। এতে ওই ভবনের ভেতরে থাকা বেশ কয়েকজন জঙ্গি হতাহত হয়েছেন।

স্থানীয়রা জানায়, ওই বাসায় কিছু ব্যাচেলর ভাড়া থাকে। তবে তাদের জঙ্গি বলে মনে হয়নি।

এ ব্যাপারে র‌্যাবের গণমাধ্যম শাখার কর্মকর্তা মেজর রইস জানান, অভিযান এখনও চলছে। র‌্যাব অভিযান পরিচালনা করছে। এখনও হতাহতের বিষয় নিশ্চিত করা যাচ্ছে না। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে। সূত্র : আরটিভি অনলাইন

র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৬ তলা বাড়িটির পঞ্চম তলায় কয়েকজন জঙ্গি সদস্য রয়েছেন বলে তারা জানতে পারেন। এই তথ্যের ভিত্তিতে অভিযান চালাতে গেলে বাড়ির ভেতর থেকে গ্রেনেড ছোঁড়ে মারা হয়। এতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>