essay writer
ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত বাংলাদেশের [11:55]      |   আজ ফজর থেকে শুরু হয়েছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব [11:55]
রাজশাহী | শুক্রবার | জানুয়ারী 19, 2018 | 6 মাঘ, 1425

রাজশাহীতে তিন দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু

রাজশাহীতে তিন দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু

সারাদেশের মতো রাজশাহীতে তিন দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু হয়েছে । রাজশাহী কলেজিয়েট স্কুল মাঠে এই মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এর আগে সকাল ৯টায় নগর ভবনের গ্রীন প্লাজা থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তারা শোভাযাত্রায় অংশ নেন। কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়। পরে সেখানে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, জেলার পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুনসহ ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

মেলায় রাজশাহী সিটি করপোরেশন, জেলা পরিষদ, গণপূর্ত অধিদপ্তরসহ বিভাগীয় এবং জেলা পর্যায়ের ৬৬টি সরকারি দপ্তর নিজ নিজ স্টলে বর্তমান সরকারের আমলে তাদের বাস্তবায়িত উন্নয়ন প্রকল্পগুলো তুলে ধরছে। ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দর্শনার্থীরা স্টলগুলো ঘুরে ঘুরে দেখছেন।

এ মেলায় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বর্তমান সরকারের সফলতা ও এসডিজি অর্জন সংক্রান্ত রিয়েলিটে শো অনুষ্ঠিত হয়। এছাড়া উন্নয়নের তথ্যচিত্র উপস্থাপনা, সেমিনার, মুক্তিযুদ্ধ ও বর্তমান সরকারের সফলতাকে উপজীব্য করে সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। আগামী রোববার সন্ধ্যায় মেলা শেষ হবে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>