essay writer
রাজশাহী | শনিবার | ফেব্রুয়ারী 24, 2018 | 12 ফাল্গুন, 1425

পাবনা-৩ আসনে দলীয় মনোনয়ন পেতে পারেন ইঞ্জিনিয়ার আব্দুল আলীম

জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে দলীয় মনোনয়ন পেতে পারেন ইন্জিনিয়ার আব্দুল আলীম

এস,এম জহুরুল হক নিজস্ব প্রতিবেদকঃআসন্ন জাতীয় সংসদ নির্বাচন বড় দুই রাজনৈতিক দল আ.লীগ ও বিএনপির জন্য বড় চ্যালেন্চ। একদিকে নির্বাচনের বাইরে থাকা প্রধান রাজনৈতিক দল বিএনপি চাইবে তাদের আগের অবস্থান ফিরিয়ে আনতে। অপরদিকে আ.লীগ চাইবে তাদের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশীরা গনসংযোগে ব্যস্তসময় পার করছে। গত শনিবার আ.লীগের স্থায়ী কমিটির বৈঠকে সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্ভাব্য এমপি প্রার্থীদের  মাঠে কাজ করতে বলেছেন অপরদিকে বর্তমান এমপিরা যাতে তাদের কাজে বাধা প্রদান না করে সেব্যাপারে করা করা নির্দেশ দেন।
আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহন করার কারনে আ.লীগকে সরকার গঠন করার জন্য অন্তত ১৮০ আসনে জয় সুনিশ্চত করতে খুবসাবধানে প্রার্থী মনোনয়ন দিবে। সেক্ষেত্রে ৭০ আসনে নবীন সাবেক ছাত্রনেতাদের মনোনয়ন দেবে বলে জানিয়েছে কয়েকজন কেন্দ্রীয় নেতা।এদিকে পাবনা- ৩ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নিয়মিত গনসংযোগে ব্যস্তসময় পার করছে আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইন্জিনিয়ার আব্দুল আলিম। তিনি নিয়মিতভাবে ভাঙ্গুরা, ফরিদপুর, চাটমোহরে গনসংযোগ চালিয়ে চাচ্ছেন। এছারাও তিনি নিজ উদ্যোহে দলীয় ও জাতীয় কর্মসুচি পালন করর যাচ্ছে। ইন্জিনিয়ার আব্দুল আলীম রাজশাহি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েরর ১৯৯৮ সালে নির্বাচিত সভাপতি ছিলেন। ২০১৬ ইং প্রর্যন্ত তিনি আ.লীগের কেন্দ্রীয় উপকমিটিতে সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এছাড়াও আব্দুল ইন্জিনিয়ার আলীম বর্তমানে ইন্জিনিয়ার ইন্সটিটিউট  অব বাংলাদেশের (ইইডি) সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের কেন্দ্রীয় কমিটিতে দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আব্দুল আলীমের বড় ভাই মৃত আমির হোসেন ১৯৮৩ সালে আব্দুলপুর সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি ও ছাত্রলীগের সভাপ্রতি ছিলেন। বিএনপি সন্ত্রাসীদের হামলায় পঙ্গুত্ব বরন করে পরবর্তীতে অকাল মৃত্যুবরন করেন।
ইন্জিনিয়ার আব্দুল আলিম পাবনা-৩ আসনের জন্য প্রিয় নাম। তিনি স্বপ্ন দেখেন পাবনা-৩ আসনকে মাদক,সন্তাস, বাল্যবিয়ে ও নিরক্ষরমুক্ত মমতাময়ী মা শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের।
পাবনা-৩ আসনের জনগন সাধারন ভোটারদের এ আসনে বিএনপির প্রার্থীর সাথে ভোটযুদ্ধে অংশ গ্রহন করতে ইন্জিনিয়ার আব্দুল আলিম ছাড়া যোগ্য কোন পার্থী নেই। এজন্য দলীয় মনোনয়নে আ.লীগের প্রার্থী হিসেবে আ.আলিম দেখতে চাই।
ইন্জিনিয়ার আ.আলিম বলেন,ছোটবেলা থেকে মানুষের সেবা করা প্রবল আশা, সেই আশাকে বাস্তবায়নের জন্য ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতি দিয়ে রাজনৈতিক জীবন শুরু। মানব সেবার প্ররিধি বাড়ানোর জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে জনগনের পাশে থেকে তাদের সেবায় কাজ করে যাচ্ছি। এবং সংসদ সদস্য নির্বাচিত হয়ে ভবিষ্যতেও কাজ করে যাবো।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>