essay writer
রাজশাহী | শনিবার | জানুয়ারী 20, 2018 | 7 মাঘ, 1425

বদলগাছীতে ভাই হত্যা বিচার দাবীতে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

বদলগাছীতে ভাই হত্যা বিচার দাবীতে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে কবলাকৃত সম্পত্তিতে ভোগদখলে বাধা প্রদানকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা ও চাচাত ভাই কিবরিয়া হত্যার বিচারের দাবীতে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে আজ মঙ্গলবার দুপুরে বদলগাছী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা যুবলীগ সভাপতি ইমামুল আল-হাসান তিতু। তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, উপজেলার পশুরামপুর মৌজার ২৩০ নং দাগে গত ১৯৬৫-৬৬ ইং সনে তার বাবা ও চাচা মিলে তৎকালিন মহকুমা প্রশাসক এর নিকট থেকে ৬ একর ৯ শতাংশ সম্পত্তি রেজিষ্ট্রেরি করে নিয়ে খাজনা খারিজ অন্তে দখলদার রয়েছে। উক্ত সম্পত্তিতে প্রায় ৯-১০ বিঘা জলা রয়েছে। উক্ত জলায় তারা মাছ চাষ করে আসছে।

সম্পত্তির সঠিক মাফযোগ করে সিমানা নির্ধারণের জন্য গত ২০১৭ সালের ১২ জুন ও ২৬ শে জুন দু-দফায়  সম্পত্তির মালিক ও  উপজেলা যুবলীগ সভাপতি ইমামুল আল-হাসান তিতু তার লোকজন ও সরকারী সার্ভেয়ার নিয়ে গেলে পশুরামপুর গ্রামের জৈনক্য রাকিব উদ্দীন গং এর নেতৃত্বে রোস্তম ও নুরন্নবী এলাকায় মাইকিং করে গ্রামবাসীকে উস্কে দেয় এবং দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। প্রাণ ভয়ে তিতু সহ তার লোকজন উক্ত স্থান ত্যাগ করে প্রতিপক্ষদের বিরুদ্ধে থানায় এজাহার দাখিল করলে থানা পুলিশ মামলা রেকর্ড না করায় ঘটনার ২ দিন পর থানায় একটি সাধারণ ডাইরি করে। ডাইরি নং-১০৮৪ তাং-২৮-১২-২০১৭ ইং।

উল্লেখ্য প্রতিপক্ষ রাকিব উদ্দীন গংদের বিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক উক্ত সম্পত্তির উপর ১৪৪/১৪৫ ধারা জারি রয়েছে। তার পরও প্রতিপক্ষ আদালতের নির্দেশকে অমান্য করে সম্পত্তিটিতে অবৈধ্য ভাবে প্রবেশ করে। এ ছাড়া ও তিনি অভিযোগ করেন বিগত ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যানের প্রার্থী হওয়ার কারনে রাজনৈতিক প্রতিহিংসা বসত ২০১১ সালের এপ্রিল মাসে রাতের আধাঁরে তাকে হত্যা করতে গিয়ে ভুল ক্রমে তার চাচাত ভাই কিবরিয়াকে নির্মম ভাবে হত্যা করা হয়। উক্ত হত্যা ঘটনাটি এখন ও বিচার না হওয়ায় সুষ্ট বিচার ও তার সম্পত্তিতে অবৈধ্য বাধা প্রদানকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংবাদ সম্মেলনে প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সহ-সভাপতি মুনিরুল ইসলাম সাজু, অর্থ বিষয়ক সম্পাদক তাজরুল ইসলাম, যুবলীগ সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান বুলেট, মিঠাপুর ইউপি যুবলীগ সভাপতি নির্মল কুমার, মিঠাপুর ইউপি শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম ও সুহেল রানা।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>