essay writer
ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত বাংলাদেশের [11:55]      |   আজ ফজর থেকে শুরু হয়েছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব [11:55]
রাজশাহী | শুক্রবার | জানুয়ারী 19, 2018 | 6 মাঘ, 1425

সিংড়ার সাবেক মেয়র শামীম আল রাজির জানাযা সম্পন্ন

সিংড়ার সাবেক মেয়র শামীম আল রাজির জানাযা সম্পন্ন

সিংড়া(নাটোর) প্রতিনিধিঃনাটোরের সিংড়া পৌরসভার সাবেক মেয়র ও মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সাবেক মহাসচিব , সিংড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিংড়া থানা বিএনপির সাধারণ সম্পাদক শামিম আল-রাজি (৫০) এর জানাযার নামাজ সিংড়া কোর্টমাঠে সোমবার সকাল ১১ টায় সম্পন্ন হয়েছে। জানাযা শেষে তাকে সিংড়া দমদমা আল জামেয়াতুল মাদ্রাসার কবরস্থানে দাফন করা হয়।

এর আগে রবিবার চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি মারা যান। এর আগে শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। সকালে জানাযায় অংশ গ্রহন করেন, রাজশাহীর সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহীর মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল,তথ্য ও যোগাযোগ  প্রযুক্তি প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জুনাইদ আহমেদ পলক, জেলা বিএনপির সহ-সভাপতি কাজী গোলাম মোর্শেদ, সাধারণ সম্পাদক আমিনুল হক, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা জামায়াতের আমির অধ্যাপক বেলালুজ্জামান, সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা বিএনপির সভাপতি এড. মজিবুর রহমান মন্টু, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, উপজেলা জামায়াতের আমির আ.ব.ম আমান উল্লাহ, সেক্রেটারী অধ্যাপক এনতাজ আলী, কর্মপরিষদ সদস্য সাদরুল উলাসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ, রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্যঃ তিনি সিংড়া পৌর শহরের পাড়া জয়নগর মহল্লার মরহুম ডাক্তার মাহতাব উদ্দিনের ছেলে। ৩ ভাই ২ বোনের মধ্যে তিনি ছিলেন পিতামাতার তৃতীয় সন্তান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>