essay writer
রাজশাহী | বৃহস্পতিবার | জানুয়ারী 18, 2018 | 5 মাঘ, 1425

ডাক ও টেলিযোগাযোগের সাফল্য তুলে ধরলেন তারানা হালিম

ডাক ও টেলিযোগাযোগের সাফল্য তুলে ধরলেন তারানা হালিম

নতুন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, দুর্নীতির সঙ্গে কোনো আপস করব না। আমি নতুন মন্ত্রণালয়ে চ্যালেঞ্জিং কাজ করতে চাই।রোববার বেলা সাড়ে ১১টায় পিআইডির সম্মেলনকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়সভায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।এ সময় তারানা হালিম বলেন, দুর্নীতির সঙ্গে কোনো আপস নয়; নতুন মন্ত্রণালয়ে চ্যালেঞ্জিং কাজ করতে চাই। অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সাফল্যর চিত্র তুলে ধরে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, ‘উন্নয়নের চিত্র তুলে ধরলাম এই কারণে যে এগুলো আমি একা করিনি। সাফল্য যা হয়েছে, সব সাফল্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। টেলিকমের কর্মকর্তা-কর্মচারীরাও অক্লান্ত পরিশ্রম করেছেন। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সাফল্য। আমি কর্মী হিসেবে কাজ করে গেছি।’

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুও এ সময় উপস্থিত ছিলেন।একই সঙ্গে নতুন মন্ত্রণালয়ে তাকে অভ্যর্থনা জানানোর জন্য তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
এর আগে বেলা ১১টায় সচিবালয়ে নতুন দফতরে যোগ দেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। এ সময় নিজ কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে কুশলবিনিময় করে একটি সভায় অংশ নেন তিনি।
প্রসঙ্গত সরকারের মেয়াদের চার বছরের মাথায় মন্ত্রিসভার সম্প্রসারণে তিন মন্ত্রী ও এক প্রতিমন্ত্রী শপথ নিয়েছেন। এ ছাড়া রদবদল হয়েছে আরও তিনটি মন্ত্রণালয়ে।
গত ২ জানুয়ারি মন্ত্রিসভায় নতুন চারজনের শপথ নেয়ার পর দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কয়েকজন মন্ত্রী-প্রতিমন্ত্রীর দফতর পুনর্বণ্টন করেন। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় থেকে সরিয়ে তারানা হালিমকে করা হয় তথ্য প্রতিমন্ত্রী।
নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা বৃহস্পতিবার দফতরে যোগ দিলেও তারানা হালিম সেদিন অফিসে না যাওয়ায় বিষয়টি নিয়ে আলোচনা হয়। তথ্য মন্ত্রণালয়ে সরিয়ে নেওয়ায় তারানা হালিমের অসন্তোষের খবরও গণমাধ্যমে আসে।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>