essay writer
রাজশাহী | বৃহস্পতিবার | জানুয়ারী 18, 2018 | 5 মাঘ, 1425

গাজীপুরের কাশিমপুর কারাগারে পাকিস্তানি নাগরিকের মৃত্যু

গাজীপুরের কাশিমপুর কারাগারে পাকিস্তানি নাগরিকের মৃত্যু

আতিক, গাজীপুর জেলা প্রতিনিধি ঃগাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর হাজতি পাকিস্তানি এক নাগরিকের মৃত্যু হয়েছে। ৬ জানুয়ারি শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়।নিহত হাজতির নাম মোঃ হারুন (৫২)। তিনি পাকিস্তানের করাচির মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি মাদক ও স্বর্ণ চোরাচালান মামলার আসামি ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সুপার প্রশান্ত কুমার বণিক জানান, শুক্রবার মধ্যরাতে হারুন বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করেন। এরপর তাকে প্রথমে কারা হাসপাতালে ও পরে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, হারুন বিমানবন্দর থানায় মাদক ও স্বর্ণ চোরাচালান মামলায় (১১২ (২) ১৩) এবং বিশেষ ক্ষমতা আইনের (মামলা নম্বর- ১১৩ (২) ১৩) ২০১৩ সালের ১৪ মার্চ গ্রেফতার হয়ে আদালতের মাধ্যমে ঢাকা কেন্দ্রীয় কারাগারে যান। পরে ২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারি তাকে কাশিমপুর হাইসিকিউরিটি কারাগার এবং ২০১৬ সালের ৩ অক্টোবর সেখান থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ স্থানান্তর করা হয়। শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে পাঠানো হবে। সেখান থেকে আইনি প্রক্রিয়া সেরে লাশটি তার দেশে পাঠানো হবে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, শুক্রবার রাত পৌনে ৩টার দিকে তাকে মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>