essay writer
রাজশাহী | বৃহস্পতিবার | জানুয়ারী 18, 2018 | 5 মাঘ, 1425

পাবনায় ছাত্রলীগ ননেতা হত্যা র ঘটনায় ৯ জনকে আসামী করে থানায় মামলা গ্রেফতার-১

পাবনায় ছাত্রলীগ ননেতা হত্যা র ঘটনায় ৯ জনকে আসামী করে থানায় মামলা গ্রেফতার-১

এস,এম জহুরুল হক নিজস্ব প্রতিনীধি: গতকাল ৪ ঠা জানুয়ারি সন্ধায় পাবনা পৌর এলাকার কাচাঁলীপাড়া মহল্লার মৃত আব্দুল হামিদের ছেলে এবং পাবনা কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র আরিফুল ইসলাম সাগর (২৫) নামের এক ছাত্রলীগ কর্মীকে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা তুলে নিয়ে গিয়ে পিটিয়ে ও গুলি করে হত্যা করে।লাশ ভ্যানযোগে হাসপাতালে পাঠায়।  নিহতের ঘটনায় শুক্রবার (০৫ জানুয়ারি) দুপুরে নিহতের মা কহিনুর বেগম বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলায় অভিযুক্ত আসামী মোঃ সাজিদ ফয়সাল ভুবন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার বিষয়ে বাদী নিহতের মা কহিনূর বেগম বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। আমার ছেলে লেখাপড়া করতো। কারো সাথে তার কোন বিবাদ ছিলোনা। বাড়ির পাশে শেখ বাচ্চু ক্লাবে সন্ত্রসীরা এলাকায় নিজেদের আধিপত্ত দেখাতে এসেছিলো। আমার ছেলে প্রতিবাদ করার কারনে তাকে প্রাণ দিতে হলো। আমি আমার সন্তান হত্যার বিচার চাই প্রশাসনের কাছে। আর যেনো কারো মায়ের বুক খালি না হয়।

ঘটনার বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের জন্য আমাদের তদন্ত চলছে। নিহত আরিফুল ইসলাম শুভ বিকেলে বাড়ি থেকে বেড় হয়ে মটরসাইকেল যোগে তার বন্ধুর সাথে শহরে নিকসন মার্কেটে আসে। তার পরে সন্ত্রাসীরা তাকে ধাওয়া দিলে শহরের বিনা হলের সামনে পরে যায়। সেখান থেকে সন্ত্রাসীরা তাকে তাদের আস্তানায় নিয়ে গিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে একটি অটো রিক্রা যোগে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এই ঘটনায় পুলিশের অভিযান অব্যহত রয়েছে। ইতিমধ্যে অভিযুক্ত ৫নং আসামীকে আমরা গ্রেফতার করেছি। বাকীদের খুব অল্প সময়ে মধ্যে আইনের আওতায় নিয়ে আসতে পারবো।

আজ বিকেল চারটায় কাচারীপাড়া মহল্লায় জিসিআই স্কুল মাঠে নিহত আরিফুল ইসলাম সাগরের জানাযার নাম অনুষ্ঠিত হয়। জানাযার নামজ শেষে পাবনা কেন্দ্রীয় কবরস্থান আরিফপুরে দাফন স্পুর্ন হয়। এদিকে এই হত্যা কান্ডের ঘটনায় এলাকাবাসী আগামী কাল শনিবার সন্ত্রসীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষনা দেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>