essay writer
রাজশাহী | শনিবার | জানুয়ারী 20, 2018 | 7 মাঘ, 1425

নগরীতে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার

নগরীতে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে গাঁজাসহ ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার দিবাগত রাত ১০টার দিকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো: ১০০গ্রাম গাঁজাসহ নগরীর মতিহার থানাধীন বালুঘাট থেকে বোয়ালিয়া থানাধীন তালাইমারী শহীদ মিনার এলাকার শহীদুল ইসলামের ছেলে শহীদ ইসলাম (২৫) ও ২০০গ্রাম গাঁজাসহ জাহাজঘাট এলাকার জিল্লুর রহমানের ছেলে বাবু (৩৫)। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে একাধিক স্থানীয়রা জানান, মতিহার থানার সমগ্র এলাকার প্রত্যেকটি স্পটে মাদক ব্যবসা চলছে রমরমা। বর্তমানে মিজানের মোড় এলাকায় রবিউল, আকতার, মিঠু, শহিদ, আসলাম, শাহীন, কাদো, চাম্পাসহ আরো শতাধিক ব্যবসায়ী রয়েছে। আমজাদের মোড় এলাকায় বিলুর ছেলে আকতার ও তার দুই ভাই হেরোইন, ফেন্সিডিল, ইয়াবার পাইকারীও খুচরা ব্যবসা জমজমাট ভাবে চালিয়ে যাচ্ছে। ডাসমারী স্কুল মোড় এলাকায় মৃত মুক্তারের ছেলে মাদক ডিলার আলো ও তার পার্টনার চরের ইমরানের ছেলে আক্কাস এবং নাজিমের ছেলে জামাল। ডাসমারী স্কুলের পেছনে জাকা।

মালেকের মোড় এলাকার মালেক ও তার দুই ছেলে কাবিল ও হাবিল, লোক দেখানো চয়ের দোকান বসিয়ে আড়ালে চুটিয়ে চালিয়ে যাচ্ছে ফেন্সিডিলের ব্যবসা। জাহাজঘাট এলাকায়, কালামের ছেলে রুবেল ও রাসেল মাদক ব্যবসার একক রাজত্ব কায়েম করছে, চলাচ্ছে ফেন্সিডিলের রমরমা ব্যবসা। এছাড়াও মতিহার থানার পেছনে পাওয়ার হাউজপাড়া ও তালাইমারী বালুরঘাট এলাকায় আত্মসমার্পনের পরও মাদক ব্যবসা অব্যাহত। কাজলা এলাকার জালিলের জামাই ইয়াবার ডিলার মুরগী রানা। কাপাশিয়া পূর্বপাড়া এলাকার মৃত হাছেনের ছেলে হেলাল। এছাড়াও শ্যামপুর, সাহাপুর, বাখরাবাজ, বেলঘড়িয়া, নওদাপাড়া, টাঙ্গন, চৌমহিনিসহ সমগ্র মতিহার  থানা এলাকায় প্রকাশ্যে চলছে মাদকের রমরমা ব্যবসা। পুলিশের মাদক বিরোধী অভিযানে ধরা পরছে মাদক সেবি ও ক্ষুদ্র ব্যবসায়ীরা। আর ডিলাররা থেকে যাচ্ছে ধরা ছোয়ার বাহিরে। এ সকল মাদক ব্যবসায়ীদের ব্যবসা বন্ধ না হলে রাবি-রুয়েটসহ সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান এলাকা কোনো ভাবেই মাদক মুক্ত হবেনা বলেও জানায় এলাকাবাসী।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>