essay writer
রাজশাহী | বৃহস্পতিবার | জানুয়ারী 18, 2018 | 5 মাঘ, 1425

তিন মন্ত্রী ও এক প্রতিমন্ত্রীর দফতর বদল

তিন মন্ত্রী ও এক প্রতিমন্ত্রীর দফতর বদল

সরকারের মন্ত্রিসভার শেষ সময়ে  তিন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রীর দফতর বদল বা পুর্নবণ্টন করা হয়েছে। বুধবার মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের এ তথ্য জানান।.ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেননকে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় থেকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদকে পানিসম্পদ মন্ত্রণালয় থেকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ে, মঞ্জু জাতীয় পার্টির (জেপি) সভাপতি আনোয়ার হোসেন মঞ্জুকে পরিবেশ ও বন মন্ত্রণালয় থেকে পানিসম্পদ মন্ত্রণালয়ে এবং ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে তথ্য প্রতিমন্ত্রী করা হয়েছে।

এদিকে, রাষ্ট্রপতির কাছে গতকাল মঙ্গলবার শপথ নেওয়া তিনজন মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রীকেও দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে। এর মধ্যে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে আসা নারায়ন চন্দ্র চন্দ পদোন্নতি পাওয়ার পর ওই মন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছেন।

এছাড়া লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামালকে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ে এবং প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বারকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী করা হয়েছে। এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীকে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/সুত্র

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>