essay writer
ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত বাংলাদেশের [11:55]      |   আজ ফজর থেকে শুরু হয়েছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব [11:55]
রাজশাহী | শুক্রবার | জানুয়ারী 19, 2018 | 6 মাঘ, 1425

১৩ বছর পর নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

১৩ বছর পর নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন প্রায় ১৩ বছর পর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে আজ মঙ্গলবার সম্পন্ন হয়েছে। উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে স্থানীয় জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এদিন বিকালে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোঃ খায়রুজ্জামান লিটন। শেখ হাসিনার অধিনেই বিএপিকেই নির্বাচন করতে হবে উল্লেখ করে প্রধান অতিথি বলেন বেগম জিয়া খালেদার সাথে রাজাকার আলবদর আছে, তাদের কে নিশ্চিন্ন করতেই আগামী ২ ট্রাম আওয়ামীলীগকে ক্ষমতায় থাকতে হবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন আগামী নির্বাচন অনেক হাড্ডাহাড্ডি লড়াই হবে। ওই লড়ায়ে জিততে হলে সকল নেতা কর্মীকে মানুষের দ্বারে বার বার যেতে হবে। নিজেদের ভুল ভ্রান্তি ক্ষমা চেয়ে নিতে হবে।  শুধু উন্নয়ন করেছি এই আত্মতৃপ্তিতে ভুগলে চলবে না। আরো বেশি বেশি করে জনগনের কাছে যেতে হবে।

তিনি আরোও বলেন বাংলায় জন্ম গ্রহন করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা অস্বীকার করে তারা কুলাঙ্গার। তাদের এদেশে থাকার কোন অধিকার নেই। পবিত্র কোরআন স্পর্শ করে জিয়াউর রহমান শপথ নিয়ে সেনাবাহিনীর কর্মকান্ড শুরু করেন। সেই সেনা ছাউনি থেকে বঙ্গবন্ধুকে হত্যার জন্য তিনিই ষড়যন্ত্র করেছিলেন। অথচ তার স্ত্রী বর্তমান বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ঘরে তুলে নিতে বঙ্গবন্ধু আদেশ দিয়েছিলেন। তিনি বলেন বর্তমানে একদল নারী বোরকা পরে বাড়ী বাড়ী গিয়ে জামায়াত শিবির এর রাজনীতি করছেন। তারা সহজ সরল নারীদের নানা ভাবে প্রলুদ্ধ করে জামায়াতের রাজনীতির দিগে নিয়ে যাচ্ছে। এদের ব্যাপারে সতর্ক থাকতে হবে এবং আগামী নির্বাচনে মহিলাদের ভোট যেন নৌকায় আসে সে ব্যাপারে মহিলাদেরকে আওয়ামীলীগের পতাকা তলে নিয়ে আসতে হবে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুঞ্জুরুল আলম মুঞ্জুর সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক এম.পি, সহ-সভাপতি হাজী রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এম.পি, যুগ্ন সম্পাদক মোঃ ইসরাফিল আলম এম.পি, আলহাজ্ব  ছলিম উদ্দিন তরফদার সেলিম এম.পি, সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল, বিভাস মজুমদার গোপাল, সহ প্রচার সম্পাদক রনজিত সাহা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ময়নুল ইসলাম ময়েন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও সদর চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আহসান হাবীব ভোদন, সাংগঠনিক সম্পাদক ড. মজিবর রহমান প্রমুখ।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>