essay writer
রাজশাহী | সোমবার | জানুয়ারী 22, 2018 | 9 মাঘ, 1425

২০১৭ সাল আমার খুবই ভালো কেটেছে : নিশো

২০১৭ সাল আমার খুবই ভালো কেটেছে : নিশো

বিনোদন ডেস্কঃ ২০১৬ সাল আমার জন্য অনেক সুন্দর ছিল! সে বছর আমি অনেকগুলো চরিত্র নিয়ে পরীক্ষা চালিয়েছিলাম। এরপর ২০১৭ সাল কেমন কাটবে এ নিয়ে একটা প্রশ্ন আমার ভেতর জেগেছিল। কিন্তু বছরটি আমার খুবই ভালো কেটেছে। এখন প্রশ্ন ২০১৮ সাল নিয়ে। আশা করছি, নতুন এ বছরটিও অনেক ভালো কাটবে।

নতুন বছরের কাজ নিয়ে অনেক পরিকল্পনা করা হয়েছে। ইতোমধ্যে কাজও শুরু করে দিয়েছি। তবে নতুন বছরে নতুন ধারাবাহিক নাটকের পরিকল্পনাটাই দীর্ঘ। যেমন- সুমন আনোয়ার ভাইয়ের ‘ইডিয়ট’ নাটকে বৃক্ষমানব চরিত্রে অভিনয় করছি। এ নাটকটির প্রচার নতুন বছরে শুরু হবে। আবু হায়াত মাহমুদের একটি নতুন ধারাবাহিক নাটকের কাজ শুরু হবে। এখনই নাম বলব না। এটি অন্যরকম একটি কাজ হচ্ছে। হিমেল আশরাফের একটি ধারাবাহিকের কাজও রয়েছে। এতে এক ব্যক্তি সমাজের নানা উপকার করে বেড়ায়। ওই ব্যক্তির চরিত্রটি আমি করছি। এ নাটকের চিত্রনাট্য লিখেছেন আনিসুল হক।

একক নাটক-টেলিফিল্মের কাজ করতে গিয়ে সবার যে প্রচেষ্টা থাকে এসব ধারাবাহিক নাটকে সেই প্রচেষ্টা করা হচ্ছে। তাছাড়া নতুন বছরে বিশ্ব ভালোবাসা দিবস, একুশে ফেব্রুয়ারি, ২৬ মার্চ, বৈশাখ, ঈদের কাজসহ বিভিন্ন উপলক্ষ তো রয়েছেই। এসব নিয়েও একটা পরিকল্পা হবে। তবে বছরের মাঝামাঝি পর্যায়ে গিয়ে হয়তো চলচ্চিত্রে অভিনয়ের ঘোষণা দেব। এ বছর নিজের সঙ্গে কথা বলে নিজেকে তৈরি করব। যেখানে আমার শারীরিক, মানসিক একটা ট্রান্সফরমেশন হবে। পরিবর্তনটা এমন- যা দেখে মানুষ ভাববে নিশোর হঠাৎ এমন পরিবর্তন কেন? এমন একটা পায়তারা আছে আরকি। এজন্য আমার চার-পাঁচ মাস সময় লাগবে।  সূত্র : রাইজিংবিডি

নতুন বছরের আগমন পর্যন্ত আমার সব কিছুই ভালো যাচ্ছে। তবে কিছু ভালো কাজ, কিছু অদ্ভুত কাজ থাকে যা পরিকল্পনা করেও হয় না। হুট করে হয়ে যায়। দেখা যাক কি হয়। তবে আমার ভক্ত, শুভানুধ্যায়ীসহ সবার কাছে দোয়া প্রার্থনা করছি যেন, সামনের দিনগুলো সুস্থ ও সুন্দরভাবে কাটে। দর্শককে আরো ভালো কিছু কাজ উপহার দিতে পারি।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>