essay writer
রাজশাহী | সোমবার | জানুয়ারী 22, 2018 | 9 মাঘ, 1425

তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে বসার পালা প্রিয়াঙ্কার ?

তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে বসার পালা প্রিয়াঙ্কার ?

বিনোদন ডেস্কঃ বড়দিন থেকে নিউইয়ার। হলিউডে এখন ছুটির মৌসুম চলছে। সুযোগ পেয়েই দেশে ফিরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করেছেন। আত্মীয়দের সঙ্গে সাক্ষাৎ পর্বও সেরেছেন এর মধ্যে আবার জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে পারফর্মও করেছেন।

জানা গেছে, পাঁচ মিনিটের সে পারফরম্যান্সের জন্য নাকি পাঁচ কোটি টাকা নিয়েছেন নায়িকা। বলিউড থেকে হলিউডে সাফল্যের নজির গড়েছেন। নতুন করে প্রমাণ করার কিছু নেই। কিন্তু এত কিছু তো করে ফেলেছেন জীবনে। বিয়েটা কবে করছেন? অবধারিত প্রশ্নটি উঠেই গেল দিল্লির এক অনুষ্ঠানে। যেখানে বক্তা হিসেবে শামিল হয়েছিলেন নায়িকা।

এমনিতে এমন প্রশ্নের উত্তর এড়িয়ে যেতেই পছন্দ করেন প্রিয়াঙ্কা। তবে এবার তিনি মুখ খুললেন। আর জানালেন নিজের মনের কথা। হ্যাঁ, বিয়ে করতে তিনিই অবশ্যই চান। পারলে এখনই বিয়ে করে নিতে চান আর ক্রিকেট টিমের সমান সন্তানও চান। তাহলে কেমন হবে তার স্বপ্নের পুরুষ?

উত্তরে দেশি গার্লের মতো নায়িকার জবাব, মা বলেছেন, এমন পুরুষকে বিয়ে করতে যিনি তার এতদিন পর্যন্ত করে আসা পরিশ্রমের মূল্য দেবেন। এখন তার যে ব্যস্ত জীবন সেটা বুঝবেন। কিন্তু এমন মানুষ পাওয়া বেশ কষ্টসাধ্য ব্যাপার। আর সেটাই প্রধান সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

অবশ্য শোনা গেছে, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া নাকি মেয়ের বিয়ে নিয়ে বেশ আশাবাদী। তবে অবশ্যই মেয়ের স্বাধীনতাতেও তিনি হস্তক্ষেপ করতে চান না তিনি।  সূত্র: বিডি প্রতিদিন

হাতে গোনা আর কয়েকটা দিনই ভারতে রয়েছেন নায়িকা। এই সময়টা বেশ এনজয় করছেন। সম্প্রতি বিরাট-অনুশকার মুম্বাইয়ের রিসেপশনেও দেখা গিয়েছিল তাকে।

তবে এরপরই আবার হলিউডে ফিরে যেতে হবে নায়িকাকে। হাতে পড়ে একগাদা কাজ। সিনেমার শুটিং তো রয়েছেই। নতুন বছরের হ্যাংওভার কাটতেই ফের শুরু হয়ে যাবে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের কাজ। তাতেই ব্যস্ত হয়ে পড়বেন নায়িকা। তবে এর মাঝেও বিয়ের ইচ্ছেটা যে তার মনে ভালোভাবেই রয়েছে। সে ইঙ্গিতও দিয়ে গেলেন। আর তুলে গেলেন নতুন প্রশ্ন, তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে তার বসার পালা।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>