essay writer
রাজশাহী | সোমবার | জানুয়ারী 22, 2018 | 9 মাঘ, 1425

নতুন বছর বরণে তার মহলকে নতুন করে সাজিয়েছেন শাহরুখপত্নী

নতুন বছর বরণে তার মহলকে নতুন করে সাজিয়েছেন শাহরুখপত্নী নতুন বছর বরণে তার মহলকে নতুন করে সাজিয়েছেন শাহরুখপত্নী

বিনোদন ডেস্কঃ আর মাত্র কয়েক দিন পর আসছে নতুন বছর আর এই নববর্ষকে বরণ করার উদ্দেশ্যে জাঁকজমকভাবে ঘর সাজিয়ে ভক্তদের চমকে দিলেন শাহরুখপত্নী গৌরী খান। গতকাল গৌরী খান নিজের ইনস্ট্রাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, Waiting for the festivities…….2018।

ছবিতে দেখা যাচ্ছে বেশ গর্জিয়াসভাবে বাড়ি সাজিয়েছেন শাহরুখ পত্নী। মনে হচ্ছে এই যেন রূপকথার রাজ্যে সাজানো রাজকীয় বাড়ি। এদিকে এই ছবি দেখে বলিউড বাদশাহর ভক্তরা মুগ্ধ। অনেকে প্রশংসা করে কমেন্ট করতে থাকে। এক ভক্ত গৌরী গানকে অনুরোধ করে লিখেছেন, বাড়ির ভেতরের আরো কিছু ডিজাইনের ছবি শেয়ার করুন ম্যাম।

আরেক ভক্ত লিখেছেন, অনেক সুন্দর হয়েছে ডিজাইনটি।  আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক সুন্দর। আরেক ভক্ত লিখেছেন, সত্যি আমরা গৌরীকে নিয়ে গর্বিত এমন সুন্দর ডিজাইন করার জন্য। আরেক ভক্ত ঘরের লাইটিং এর প্রশংসা করে লিখেছেন, লাইটিংটা নজরকাড়ার মতো।

আরেকজন লিখেছেন, সত্যি অনেক সুন্দর। সূত্র:কালের কণ্ঠ।

নতুন বছর বরণে তার মহলকে নতুন করে সাজিয়েছেন শাহরুখপত্নী

নতুন বছর বরণে তার মহলকে নতুন করে সাজিয়েছেন শাহরুখপত্নী

গৌরীর বাবা ছিলেন একজন সেনা কর্মকর্তা। স্কুলে পড়ার সময় গৌরীর সাথে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। একটি পার্টিতে দুজনের মধ্যে বেশ অনেকক্ষণ গল্প চলে। তখন থেকেই শুরু হয় শাহরুখ-গৌরীর প্রেমকাহিনি। সেই প্রেমের জোরে ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন শাহরুখ-গৌরী। বর্তমানে এই দম্পতি সন্তানদের নিয়ে অনেক ভালোই আছেন।

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>