essay writer
রাজশাহী | সোমবার | জানুয়ারী 22, 2018 | 9 মাঘ, 1425

শাকিবের সঙ্গে আমার প্রতিটি ছবিই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে : অপু বিশ্বাস

শাকিবের সঙ্গে আমার প্রতিটি ছবিই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে : অপু বিশ্বাস

বিনোদন ডেস্কঃ ঢালিউড কিং শাকিব খান বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র বলে মনে করেন শাকিব পত্নী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। গতকাল মঙ্গলবার বিএফডিসিতে অপু বিশ্বাসকে বাংলাদেশ ফিল্ম ক্লাব কর্তৃক দেওয়া সম্মাননা গ্রহণের সময় এসব কথা বলেন তিনি।

যখন বাংলা চলচ্চিত্রের দুর্দিন চলছিল তখন সেই সময়ে শাকিব-অপু জুটি দেশীয় চলচ্চিত্রের হাল ধরেছিল। এ সময়ে তারা জুটি বেধে অনেক ছবি করেছিলেন, তাদের করা ৭৩টি ছবির বেশির ভাগই ‘হিট’ তকমাও পেয়েছিলো। আর এই কারণে শাকিব-অপুকে বিশেষ সম্মাননা দিয়েছে এই ক্লাবটি।

গতকাল মঙ্গলবার শাকিব-অপু শ্রেষ্ঠ জুটির পুরষ্কার নিতে অপু বিশ্বাস অনুষ্ঠানে হাজির থাকলেও ছিলেন না শাকিব খান। তাই শাকিবের পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার সহধর্মীনি অপু বিশ্বাস। শাকিবের প্রশংসা করে অপু বিশ্বাস আরও বলেন, তার সঙ্গে আমার প্রায় প্রতিটি ছবিই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে। শ্রেষ্ঠ জুটি হিসেবে আমাদের সম্মাণিত করায় আমি ফিল্ম ক্লাবের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন ‘আমি আমার নিজের জন্য, শাকিব খানের জন্য এবং আমাদের সন্তান জয়ের জন্য আপনাদের সবার কাছে দোয়া চাইছি, আপনারা আমার জন্য আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা যেন সবাই ভালো থাকি।’

print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>